আজঃ বৃহস্পতিবার | ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আজঃ বৃহস্পতিবার | ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি | রাত ৩:১৫

পুলিশে চাকরির কথা বলে লক্ষাধিক টাকা হাতিয়ে নেন আলম

মুন্সিগঞ্জের গজারিয়ায় পুলিশ কনস্টেবল পদে নিয়োগের প্রলোভন দেখিয়ে টাকা নেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ মঙ্গলবার দুপুর ১২টায় জেলা পুলিশ সুপার আবদুল মোমেন সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম মোহাম্মদ আলম (৫০)। তিনি উপজেলার আনারপুরা এলাকার বাসিন্দা। গ্রেপ্তারের সময় তাঁর কাছ থেকে ছয় লাখ টাকা জব্দ করেছে পুলিশ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, পুলিশের কাছে অভিযোগ আসে মোহাম্মদ আলম পুলিশ কনস্টেবল পদে নিয়োগের কথা বলে পাঁচজনের কাছ থেকে মোট ছয় লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। এ অভিযোগের ভিত্তিতে গতকাল সোমবার বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে সদর উপজেলা থেকে আলমকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলম চাকরির কথা বলে টাকা নেওয়ার বিষয়টি স্বীকার করেছেন। আলমের দেওয়া তথ্যমতে তাঁর বাড়ি থেকে টাকাগুলো উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আবদুল মোমেন বলেন, আলম নামের ওই ব্যক্তি বিভিন্ন নিয়োগ পরীক্ষায় চাকরি দেওয়ার কথা বলে মানুষের কাছ থেকে টাকা নিতেন। এ ঘটনায় গতকাল বিকেলে মো. সিরাজ নামের এক ব্যক্তি গজারিয়া থানায় প্রতারণার মামলা করেন। পরে এ মামলায় আলমকে গ্রেপ্তার দেখানো হয়। আসামিকে আদালতে নেওয়ার প্রক্রিয়া চলছে।

Leave a Comment

Your email address will not be published.