আজঃ বৃহস্পতিবার | ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আজঃ বৃহস্পতিবার | ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি | রাত ১:৩৭

ছাত্রলীগের মিছিল

প্রধানমন্ত্রী ও জয় পুরস্কার পাওয়ায় ছাত্রলীগের আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক,
ঢাকাঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘উইটসা এমিনেন্ট পারসনস অ্যাওয়ার্ড-২০২১’ এবং প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ‘অ্যাসোসিও লিডারশিপ অ্যাওয়ার্ড-২০২১’ পুরস্কারে ভূষিত হওয়ায় তাদের অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ। সোমবার (১৫ নভেম্বর) দুপুর ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিন থেকে মিছিল শুরু করে কলাভবন, ভিসি চত্বর হয়ে রাজু ভাস্কর্যে এসে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।

সমাবেশে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, ‘বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, যিনি বাংলাদেশকে এক উচ্চ আসনে বসিয়েছেন, যাকে সারাবিশ্ব চেনে, যার কারণে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, তিনিই শেখ হাসিনা। তার নেতৃত্ব সারাবিশ্বে একটি মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। এ কারণে বাংলাদেশ এক অনন্য জায়গায় স্থান পেয়েছে।’

ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, ‘বিগত ১৩ বছরে যতটা উন্নয়ন বাংলাদেশের মাটিতে হয়েছে, ততটা উন্নয়ন স্বাধীনতার পর থেকে কেউ কখনও করতে পারেনি। একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সংবিধানের প্রতি শ্রদ্ধা রেখে সঠিকভাবে ক্ষমতা হস্তান্তর করেছিলেন। কিন্তু যখনি অন্য কোনও দল বাংলাদেশে সরকারে এসেছে, তখনি তারা ক্ষমতার রাজনীতি ধরে রাখার জন্য পরবর্তী সরকারের হাতে ক্ষমতা তুলে দিতে বিভিন্ন টালবাহানা শুরু করেছে। তত্ত্বাবধায়ক সরকার নিয়ে তারা এখন যেভাবে প্রশ্ন তুলেছে, তারা কিন্তু তাদের সময়ে তত্ত্বাবধায়ক সরকার বাতিল করে বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা করতে চেয়েছিল।’

ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সঞ্চালনায় এতে আরও বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসন। সমাবেশে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা, ইডেন কলেজ শাখা, ঢাকা কলেজ শাখাসহ ছাত্রলীগের বিভিন্ন শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রিয় মহাকালীবাসী, আস্সালামুআলাইকুম...আমি ডাঃ নাজমুল ইসলাম (হৃদয়), পিতাঃ রিয়াজুল ইসলাম বিরাজ (বীর মুক্তিযোদ্ধা), চেয়ারম্যান মহাকালী ইউনিয়ন পরিষদ, মাতাঃমেহেরুন্নেসা নাজমা দুইবারের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান, মুন্সিগঞ্জ সদর উপজেলা পরিষদ। আমার স্ত্রী ডাঃ ইসরাত জাহান মোগল। আমার বাবা একাত্তরের স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেছিলেন। আমিও গত ২বছর যাবৎ স্কয়ার হসপিটালে করোনা ইউনিটের একজন সম্মুখসারির যোদ্ধা হিসেবে দায়িত্ব পালন করছি।এখন আমি নিজেকে আপনাদের সেবায় নিয়োজিত করার উদ্দেশ্যে আগামী ইউপি নির্বাচনে -২০২১ একজন স্বতন্ত্রপ্রার্থী। আপনাদের সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি। আল্লাহ হাফেজ।
ডাঃ নাজমুল ইসলাম
চেয়ারম্যান পদপর্থী